Naim Hasan

নাঈম হাসান। জন্ম ১৯৯৫ সালের ১৭ই ডিসেম্বর ঢাকায়। বর্তমানে স্নাতকোত্তর করছি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে। পড়াশুনার পাশাপাশি লেখালেখি করেই কাটছে সময়। শৈশব ও কৈশর কেটেছে ঢাকাতেই। ছোটবেলা থেকেই বই পড়া, লেখালেখি ও আবৃত্তির প্রতি প্রবল ঝোঁক। পঞ্চম শ্রেণীতে যখন অধ্যয়নরত তখন প্রথম স্কুলের বার্ষিক সাময়িকীতে আমার ছড়া ছাপা হয়, এরপর দেশের বিভিন্ন মাসিক পত্রিকা, ত্রৈমাসিক পত্রিকা, ছোট কাগজ, লিটল ম্যাগ, অনলাইন মিডিয়ায় নিয়মিত লেখা-লেখি করছি। ভালোবাসি বন্ধুদের সাথে আড্ডা, সিনেমা, ক্রিকেট ও ভ্রমণ। সময় পেলেই ছুটে চলি দেশের এ প্রান্ত থেকে ও প্রান্তে। ভালোবাসি প্রকৃতির সান্নিধ্য, সাগর-পাহাড়। ২০১৮ সালে আমার প্রথম উপন্যাস এ্যারেঞ্জ ম্যারেজ প্রকাশিত হয়। সকল পাঠকের ভালোবাসা ও আশির্বাদের ফলশ্রুতিতেই দ্বিতীয় উপন্যাস লেখা। আমার নিকট জীবনের সবচেয়ে বড় অর্জন পাঠকের ভালোবাসা। এই ভালোবাসা নিয়েই বাকি জীবন কাটাতে চাই!

Naim Hasan

Showing all 2 results

Show:

হ্যালোইনের রাত

Highlights:

ভূমিকাঃ  

হরর গল্পের প্রতি ভালো লাগা সেই ছোটোবেলা থেকেই । হরর মুভি, বই, কমিক যখনিই যা পেয়েছি গ্রোগ্রাসে গিলেছি। লেখালেখির জীবনের শুরু থেকেই হরর গল্প লিখায় পেতাম অন্যরকমের আনন্দ। ইতোপূর্বে বিভিন্ন মাসিক, ত্রৈমাসিক পত্র-পত্রিকায় এবং হরর গল্প সঙ্কলনে আমার ভৌতিক লিখা প্রকাশিত হবার ফলশ্রুতিতে হরর বই পাঠকদের দরবারে তুলে ধরলাম । বইতে যেমন বিদেশি পটভূমিকার গল্প অন্তর্ভুক্ত করেছি তেমনি দেশিও ঢঙের গল্পও যুক্ত  রয়েছে যা সকলের ভালো লাগবে বলেই আমার বিশ্বাস।

বিশেষ ধন্যবাদ লেখক রুবেল কান্তি নাথকে, বইটির নামকরণ থেকে শুরু করে প্রচ্ছদ অবধি তাঁর গুরুত্বপূর্ণ পরামর্শ ও সময় প্রদান করায়। এছাড়াও অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা অনুপ্রাণন প্রকাশনের স্বত্বাধিকারী আবু মোহাম্মদ ইউসুফ আংকেলকে,  সব ধরনের সহযোগীতা ও অনুপ্রেরণা দেয়ায় ।

  • নাঈম হাসান

লেখক পরিচিতিঃ

নাঈম হাসানের জন্ম ১৭ ডিসেম্বর, ঢাকায়। শৈশব ও কৈশোর কেটেছে মিরপুরে।  পড়াশোনা করেছেন ইংরেজি সাহিত্য নিয়ে। লিখছেন গল্প, উপন্যাস আর কবিতা। ছেলেবেলা থেকেই তাঁর বই পড়া ও  লেখালেখির প্রতি প্রবল আগ্রহ। বর্তমানে দেশের বিভিন্ন মাসিক,ত্রৈমাসিক, ছোট কাগজ , লিটল ম্যাগ এবং অনলাইন  মিডিয়ায় নিয়মিত লেখালেখি করছেন। এছাড়া তাঁর দু’টি একক গ্রন্থ এবং কিছু গল্প-কবিতার সঙ্কলনও প্রকাশিত হয়েছে। ভালোবাসেন ভ্রমণ , সিনেমা , আবৃত্তি ও ক্রিকেট।  প্রিয় লেখক সত্যজিৎ রায়, রকিব হাসান , কাজী আনোয়ার হোসেন, চেতন ভগত।

হ্যালোইনের রাত

$ 1.41 25% Off

অপারেশন নোয়াখালী

Highlights:

শীতের সকালে হুট করেই সবচেয়ে নিকটের বন্ধু ও ছোট ভাই হাসানের নিকট কিম্ভূতকিমাকার পোষাকে উপস্থিত সুমন ভাই। তার ফোনালাপে সদ্য গড়ে উঠা প্রেমিকা মুমুর বিয়ে ভাঙতে যেতে হবে নোয়াখালী। যেই মেয়েকে কখনোও তিনি দেখেননি। কিন্তু নোয়াখালীতে পা রাখতে না রাখতেই শুরু হয় একের পর এক বিপত্তি ও হাস্য-রসাত্মক সব ঘটনা। কখনোও বিপত্তির কারণ হয়ে দাঁড়ায় তার প্রেমিকার বড় ভাই ও বড় ভাইর চ্যালা-প্যালারা, কখনোবা তিন বিটকেল কালাম, মাসুম ও জহির। এছাড়াও ঝামেলা পাঁকাতে সদা প্রস্তুত সুমন ভাইরই আপন মামাতো ভাই।
এই সকল নাটকীয়তার মাঝেই উপন্যাসের বাঁকে বাঁকে চলতে থাকে পাঁচ বন্ধুর বিচিত্র উদ্ভট সব কাণ্ডকারখানা। চলতে থাকে নির্মল ভালোবাসা-বাসি সুমন ভাই ও মুমুর মাঝে। শেষ পর্যন্ত কি ভালোবাসার বিজয় হয়? সুমন ভাই কি শেষ পর্যন্ত সফল হতে পেরেছিলেন? জানতে হলে পড়তে হবে “অপারেশন নোয়াখালী”।

অপারেশন নোয়াখালী

$ 1.41 25% Off
Scroll To Top
Close
Close
Shop
Sidebar
0 Wishlist
0 Cart
Close

My Cart

Shopping cart is empty!

Continue Shopping