Parvez Ahmed

পারভেজ আহমেদ ১৯৯৬ সালের ০১ জানুয়ারি মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার যোগীবিল গ্রামে জন্মগ্রহণ করেন। পিতা: হায়দার আলী, মাতা: আসমা বেগম। গ্রামের প্রাইমারি স্কুলে প্রাথমিক শিক্ষা সমাপ্ত করে পার্শ্ববর্তী গ্রামে নাজির হাসান ইসলামিয়া দাখিল মাদ্রাসা থেকে ২০১৩ সালে মাধ্যমিক, সুজা মেমোরিয়াল কলেজ শমসের নগর থেকে ২০১৫ সালে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় পাস করে বর্তমানে তিনি এমসি কলেজ, সিলেটে বাংলায় (অনার্স) অধ্যয়ন করছেন।
বাল্যকাল থেকে লেখালেখিতে অনুপ্রাণিত লেখক কবিতা দিয়ে লেখালেখি শুরু করলেও ছোটগল্প সৃষ্টিতে তার দক্ষতা রয়েছে। তার দ্বিতীয় লেখা ও প্রথম প্রকাশিত গ্রন্থ হলো উপন্যাস। ‘মাটির মানুষ’ নামের উপন্যাসটি অমর একুশে গ্রন্থ মেলা-২০১৭ এ প্রকাশিত হয়।

Parvez Ahmed

Showing the single result

Show:

Shesh Rajanir Chand

Highlights:

বিশ্বাস কথাটা উঠায় সেদিন বন্ধু আমাকে বিশ্বাস নিয়ে মস্ত বড় একটা ক্লাস নিয়ে নিল। আমাকে একজন নিষ্পাপ মানুষের মতো প্রশ্ন করল, বিশ্বাস! বিশ্বাস কী জিনিস তা কি জানো? সে নিজেই তার উত্তর দিল, বিশ্বাস হলো মানুষের মনের রং। আবার এটাকে একটা রংধনু বলতে পারো। দেখ না রংধনুর রং যেমন সাতটা তেমনি বিশ্বাসের রং অনেকটা। কেউ বিশ্বাস করে কেউ অবিশ্বাস করে। আবার কেউ কেউ জীবন মৃত্যুর মাঝখানে বসবাস করার মতো অবস্থায় পড়ে। না পারে বিশ্বাস করতে আবার না পারে অবিশ্বাস করতে। জগতে এই একটা মুহূর্ত খুবই বিভীষিকার। বুঝলে?

শেষ রজনীর চাঁদ

Scroll To Top
Close
Close
Shop
Sidebar
0 Wishlist
0 Cart
Close

My Cart

Shopping cart is empty!

Continue Shopping