সমুদার গোয়েন্দাগিরি – রণিত ভৌমিক

Somder Goyedagiri - Ranit Bhowmik

Author: রণিত ভৌমিক
Cover By: মোস্তাকের রহমান
ISBN: ৯৭৮-৯৮৪-৯৮৩০৪-৩-৬
Publish Date: জানুয়ারি -২০২৪

$ 3.53

25% Off
In Stock
Highlights:

রহস্য, রোমাঞ্চ, অ্যাডভেঞ্চার- এই প্রত্যেকটি শব্দই সব বয়সি পাঠক-পাঠিকাদের ভীষণ টানে। বাংলায় গোয়েন্দা গল্প কম নেই কিন্তু ‘সমুদার গোয়েন্দাগিরি’ হলো এমন এক কাল্পনিক কাহিনি, যেখানে আমরা দেখতে পাব কীভাবে উত্তর কলকাতার একজন সাধারণ ব্যক্তি শুধু তাঁর সাহস ও বুদ্ধির জোরে, ক্রমশ এক তুখোড় গোয়েন্দা হয়ে ওঠে। সমুদার আরেকটা নাম আছে- সমরেশ দত্ত। কিন্তু তাঁর সহযোগী অর্থাৎ এই কাহিনির মূল বক্তা, বঙ্কুর দেওয়া ‘সমুদা’ নামেই তিনি বেশি পরিচিত।
সমরেশ থেকে তাঁর গোয়েন্দা সমরেশ হয়ে ওঠার এই দীর্ঘ পথ, বক্তা তাঁর বিভিন্ন গল্পের মাধ্যমে সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন। সমুদা ও বঙ্কুকে ছাড়াও এই রহস্য কাহিনিতে এমন বেশ কিছু চরিত্র রয়েছে, যাদের বিষয় জানতে গেলে অবশ্যই পড়ে ফেলতে হবে ‘সমুদার গোয়েন্দাগিরি’। এই কাহিনির প্রত্যেকটি গল্প পাঠক-পাঠিকাদের যেমন দেবে আনন্দ, ঠিক একইভাবে দেবে নিজেদের এক রোমাঞ্চকর পরিস্থিতির সম্মুখীন হওয়ার সুযোগ। মানুষের কাছে পৌঁছানো এবং নতুন করে পাঠক-পাঠিকাদের মনে সাড়া জাগানোই হলো এই কাহিনির মূল উদ্দেশ্য।

Description

Description

রণিত ভৌমিক। ভারত তথা পশ্চিমবঙ্গের জেলা হাওড়ায় জন্ম। রণিত ভৌমিক বিশ্ববিদ্যালয় স্তরে পড়াশোনা করেছেন ইলেকট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন নিয়ে। বর্তমানে এক নামী বহুজাতিক তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরত হলেও, লেখালিখি তাঁর নেশা। এ ছাড়াও রণিত ভালোবাসেন খেলাধুলা করতে, ইতিহাস নিয়ে চর্চা করতে, ছবি দেখতে ও গান শুনতে। বিভিন্ন পত্রপত্রিকা ও ই-ম্যাগাজিনে লেখালেখির পাশাপাশি, ইউটিউবের নানা অডিও স্টোরি চ্যানেলে তাঁর লেখা গল্প শ্রোতাদের কাছে প্রশংসিত। ছোটোদের জন্য তাঁর লেখা নানান বই পশ্চিমবঙ্গের পাঠক মহলে বেশ সমাদৃত এবং প্রশংসিত। এছাড়াও বড়োদের জন্য তাঁর লেখা একাধিক উপন্যাস ও গল্প সংকলন ইতোমধ্যে প্রকাশিত। ‘সমুদার গোয়েন্দাগিরি’ হলো তাঁর লেখা শিশু-কিশোর উপযোগী গোয়েন্দা সিরিজ।

Additional information

Additional information

Weight 0.320 kg
Published Year

Reviews (0)
0 ★
0 Ratings
5 ★
0
4 ★
0
3 ★
0
2 ★
0
1 ★
0

There are no reviews yet.

Be the first to review “সমুদার গোয়েন্দাগিরি – রণিত ভৌমিক”

Your email address will not be published. Required fields are marked *


The reCAPTCHA verification period has expired. Please reload the page.

Scroll To Top
Close
Close
Shop
Sale
0 Wishlist
0 Cart
Close

My Cart

Shopping cart is empty!

Continue Shopping